ঢাকা, ৩১ মে, ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
কোভিড-১৯ প্যানডেমিকে হার না মানার গল্প:অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)       গণপরিবহন পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : ওবায়দুল কাদের      করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় একদিনে রেকর্ড ৪০ জনের মৃত্যু,শনাক্ত হয়েছে ২৫৪৫ জন        এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী        এবার২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস        গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: সেতুমন্ত্রী     
১৪৯

ওমরাহ ও ভিজিট ভিসায় আপাতত সৌদি আরব যেতে পারবেন না

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  


সৌদি আরবের সরকার ওমরাহ ভিসা ও ভিজিট ভিসায় সেদেশে ভ্রমণে সাময়িক নিষেধাজ্ঞা জারি করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীরা অপাততঃ ভ্রমণ করতে পারবেন না।
আজ বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
এতে বলা হয়, ওমরাহ/ভিজিট ভিসাধারী যে সকল যাত্রী বাংলাদেশ বিমানে ভ্রমণের জন্য টিকিট ক্রয় করেছেন, তারা চাইলে রিফান্ড নিতে পারবেন। এছাড়াও নিষেধাজ্ঞা প্রত্যাহারের পর সিট খালি থাকলে সে সকল ফ্লাইটে পুনরায় আসন বরাদ্দ সাপেক্ষে যাত্রীরা যেতে পারবেন। তবে ওয়ার্ক পারমিট/এমপ্লয়মেন্ট ভিসাধারীরা নির্ধারিত ফ্লাইটে সৌদি আরব যেতে পারবেন।

ইতোমধ্যে যে সকল যাত্রী ওমরা ও ভ্রমণ ভিসায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ভ্রমণ করে সৌদি আরবে অবস্থান করছেন তারা নিয়মিত ফ্লাইটে দেশে ফিরে আসতে পারবেন।

আরও পড়ুন
অর্থ ও বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত