ঢাকা, ২৫ মে, ২০২০ || ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
ধর্মীয় অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মোতাবেক হতে হবে:এ্যাড.শামসুল হক টুকু এমপি      বঙ্গবন্ধু গবেষণা সংসদের প্লাবন্তী জামান ইতি অসহায় মানুষের পাশে      জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে : সেতুমন্ত্রী      ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী কাল জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বঙ্গভবনে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি        জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত        ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার        ঈদুল ফিতর উপলক্ষে জাতির উদ্দেশে প্রদত্ত প্রধানমন্ত্রীর ভাষণ     
৮৭২

এশিয়ান ফুড ওয়ার্ডস ও গালা ডিনার ২০১৪ এর তারিখ নির্ধারন করা হয়েছে।

কার্ডিফ থেকে রকিব মনসুরঃ

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৪   আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৪

বৃটেনের কার্ডিফে ২৯শে সেপ্টেম্বরের ওয়েলস রিজিওনাল এশিয়ান ফুড এওয়ার্ডস ও গালা ডিনার ২০১৪ সফল করার আহ্বান জানিয়েছেন এশিয়ান ক্যাটারিং ফেডারেশন (এসিএফ) ও ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্স (ডাব্লিউ বি সি সি) নেতৃবৃন্দ।

এশিয়ান ক্যাটারিং ফেডারেশন ও ফেডারেশন অব বাংরাদেশী ক্যাটারার্স বিগত কয়েক বছর ধরে স্বফলতার সাথে সেন্ট্রাল লন্ডনে দি এশিয়ান ফুড এওয়ার্ডস প্রদান করে আসছে। এ বছর প্রথমবারের মতো লন্ডনের বাহিরে ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরে ম্যারকিউর হোটেলে আগামী ২৯ সেপ্টেম্বর ওয়েলস বাংলাদেশ চেম্বার অফ কমার্সের সার্বিক সহযোগিতায় ওয়েলস রিজিওনাল এশিয়ান ফুড ওয়ার্ডস ও গালা ডিনার ২০১৪ এর তারিখ নির্ধারন করা হয়েছে।

ওয়েলস বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মো: দিলাবর এ হোসাইনের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী মাহবুবস নূরের পরিচালনায় গত ২৪শে আগস্ট কার্ডিফ এর ঐতিহ্যবাহী লর্ড মেয়র ম্যানশন হাউসে আগামী ২৯ সেপ্টেম্বর এর অনুষ্টিতব্য এশিয়ান কারী ফুড এওয়ার্ডস সফল করার লক্ষ্যে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে এশিয়ান ক্যাটারিং ফেডারেশনের কো চেয়ার ও ফেডারেশন অফ বাংলাদেশী ক্যাটারার্সের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিস্ট ব্যবসায়ী মো ইয়াওর খান, কার্ডিফের ডেপুটি লর্ড মেয়র আলহাজ্ব আলী আহমদ, এশিয়ান ক্যাটারিং ফেডারেশনের কো চেয়ার মি: টমাস চান, কো চেয়ার টেডি চান, বিশিষ্ট ব্যবসায়ী মো: আনা মিয়া, আলহাজ্ব আলী আকবর, সাংবাদিক মকিস মনসুর আহমদ, মনফর আলী, আব্দুল লতিফ কয়সর, আব্দুর রহমান মনা, আব্দুল আহাদ চৌধুরী, সিরাজ আলী, রফিক উদ্দিন, মুক্তার আহমদ, কাওসার হোসেন, রিপন খান ও ইয়াহিয়া হাসান সহ ওয়েলসের বিভিন্ন শহর থেকে বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্যাটারার্স নেতৃবৃন্দ ও কমিউনিটির সহযোগিতা কামনা করেন।

মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের ট্রাস্টি প্রবাসী যুবনেতা এম এ রউফ সংবর্ধিত।বদরুল মনসুর:: আর্ত মানবতার সেবায় নিয়োজিত মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইউকে’র অন্যতম ট্রাস্টি ইউকে নিউপোর্ট যুবলীগের সহ সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকে’র নিউপোর্টের জেনারেল সেক্রেটারী প্রবাসী যুবনেতা দৈনিক মৌলভীবাজার ডট কমের অন্যতম ডাইরেক্টর আলহাজ্ব এম এ রউফ এর অতি সম্প্রতি বাংলাদেশ সফরকালে গত ২৫শে আগষ্ট একাটুনাবাজার এম এম পি লাইব্রেরীতে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে  এবং সেক্রেটারী সেলিম রেজা তরফদারের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে লন্ডন থেকে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডেইলি সিলেট ও সাপ্তাহিক মৌমাছি কণ্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি, প্রবাসী কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ। তিনি টেলিফোনের মাধ্যমে তার বক্তব্যে সংবর্ধিত অতিথি এম এ রউফের সমাজসেবামূলক কর্মকান্ডের ভ’য়শী প্রশংসা করেন এবং এক লাখ টাকা দান করে একাটুনা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি পদ গ্রহন করায় কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন একাটুনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মুজিবুর রহমান মুজিব, ডা: মো: ইসমাইল, মো: মহসীন মিয়া, মোশাহিদ মিয়া, মাওলানা সাইদুর রহমান, ছাত্রনেতা ফয়সল মনসুর, রিপন মিয়া, কামাল আহমদ, নাহিদ রহমান, আফজল হোসেন প্রমুখ। ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

আরও পড়ুন
প্রবাস ভাবনা বিভাগের সর্বাধিক পঠিত