ঢাকা, ০৪ মে, ২০২৪ || ২১ বৈশাখ ১৪৩১
Breaking:
আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে      পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : আরাফাত     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের        সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড        বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর        অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন        মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী     
১১১৮

শামসুর রহমানের মৃত্যুতে এ্যাড.শামসুল হক টুকু এমপি`র শোক প্রকাশ

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

সাবেক ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শামসুর রহমান শরীফ

সাবেক ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শামসুর রহমান শরীফ

 

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শামসুর রহমান শরীফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এ্যাড.শামসুল হক টুকু এমপি।৬৮ পাবনা ১।

এক শোক বার্তায় এ্যাড.শামসুল হক টুকু এমপি,শামসুর রহমান শরীফের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন দক্ষ সংগঠক ও অভিজ্ঞ রাজনীতিবিদকে হারালো। তার মৃত্যু বাংলাদেশের রাজনীতির জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি প্রয়াত এই আওয়ামী লীগ নেতার রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না ইলাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। ব্যক্তিজীবনে তিনি ৫ ছেলে ও ৫ কন্যা সন্তানের পিতা ছিলেন।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত