ঢাকা, ০৬ মে, ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১
Breaking:
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী      প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঢাকা সেনানিবাসে নবনির্মিত এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী        মন্ত্রী-এমপি’র স্বজনদের স্থানীয় সরকার নির্বাচনে বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত : ওবায়দুল কাদের        আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির        সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী     
১৩১০

বেড়া বাইকারস ক্লাবের উদ্যোগে এতিমদের জুব্বা ও শার্ট বিতরণ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৭ মে ২০২১  

ঈদ উপহার হিসেবে প্রায় ৪০ জন মাদ্রাসা শিক্ষার্থীদের জুব্বা,পাজামা,টুপি উপহার দেওয়া হয়।

ঈদ উপহার হিসেবে প্রায় ৪০ জন মাদ্রাসা শিক্ষার্থীদের জুব্বা,পাজামা,টুপি উপহার দেওয়া হয়।


গত ১৩ মে তারিখে পবিত্র ঈদুল ফিতরের আগের দিন, বেড়া বাইকারস ক্লাবের পক্ষ থেকে বেড়া উপজেলার হাটুরিয়া এবং বৃশালিখা মাদ্রাসায় ও সাঁথিয়া উপজেলা শহীদনগর,শরিষা এবং পাটগাড়ি এতিমখানায় বাচ্চাদের মাঝে ঈদ উপহার হিসেবে প্রায় ৪০ জন মাদ্রাসা শিক্ষার্থীদের জুব্বা,পাজামা,টুপি উপহার দেওয়া হয়।

তার সাথে বিভিন্ন গ্রামে আরও প্রায় ২০ জন এতিম বাচ্চাকে ঈদের নতুন শার্ট উপহার দেয়া হয়। বেড়া বাইকারস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি আরভীন সজীব আলভী'র তত্ত্বাবধানে ঈদের আগের দিনের মধ্যে যা পৌঁছে দেয়া হয়।যার অর্থ বিভিন্ন দাতা ব্যক্তিবর্গ দান করেছেন এবং তাদের ও কিছু দানের সমন্বয়ে এই মহতী কাজ সম্পূর্ণ হয়।

 

আলভী জানিয়েছে, আল্লাহ সহায় থাকলে বেড়া বাইকারস এভাবেই মানবতার সেবা কার্যক্রম চালিয়ে যাবে,তিনি বলেন বিভিন্ন উদার মনের মানুষের মাধ্যমে তাদের দেয়া অর্থ সাহায্য বেড়া বাইকারস ক্লাবের মাধ্যমে গরীব দুঃখী ও এতিম বা মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে আমরা বন্টন করি,এবং এভাবে সবার সাহায্য সহযোগিতা পেলে আর বড় আর ভালো কিছু করে যেতে চাই।

 

তিনি আরও বলেন বেড়া বাইকারস ক্লাব এভাবেই আর্ত-মানবতার সেবায় নিয়োজিত এবং গরীব দুঃখী ও অসহায় মানুষের জন্য কাজ করে,করে যাবে ইনশাআল্লাহ।সবাই আমাদের সাথে ও পাশে থাকবেন যাতে আমরা ন্যায়ের পক্ষে ও অন্যায় অপরাধের বিরুদ্ধে কাজ করে যেতে পারি। সেই সাথে মাদকমুক্ত সমাজ গড়তে পারি।।




মুক্তআলো২৪.কম

 

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত