ঢাকা, ০৬ মে, ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১
Breaking:
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী      প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের        অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু        বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির        লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী     
২৫১

বেড়া পৌরসভা কতৃক পৌর নাগরিকদের মাঝে বিনামূল্যে ডাস্টবিন বিতরণ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৩  

পৌর নাগরিকদের মাঝে বিনামূল্যে ডাস্টবিন বিতরণ

পৌর নাগরিকদের মাঝে বিনামূল্যে ডাস্টবিন বিতরণ


পাবনা জেলার বেড়া শহরকে পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে পৌর নাগরিকদের মাঝে বিনামূল্যে ডাস্টবিন বিতরণ করছে বেড়া পৌর পৌরসভা। ৩ এপ্রিল বিকেলে বেড়া পৌর এলাকায় পৌর নাগরিকদের মাঝে ডাস্টবিন বিতরণ করেন বেড়া পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস, এস আসিফ শামস রঞ্জন।

এসময় পৌর মেয়র রঞ্জন বলেন, বাংলাদেশ সরকার এডিবি, ওএফআইডি সহায়তাপুষ্ট তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর প্রকল্প ইউজিআইআইপি-III ১-এর আওতায় বর্জ্য পৃথকীকরণের লক্ষে গৃহস্থালী বর্জ্যের জন্য ২০ লিটার ডাস্টবিনগুলো বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে বেড়ার সব এলাকাতে এইসব ডাস্টবিন বিতরণ করা হবে।

ডাস্টবিন বিতরণকালে উপস্থিত ছিলেন পৌর সচিব , পৌরসভার প্যানেল মেয়র তারিকুল ইসলাম তারেক শরিফ খান, হেলাল মোল্লা, কদ্দুস হোসেন প্রমুখ।







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত