ঢাকা, ০৬ মে, ২০২৪ || ২৩ বৈশাখ ১৪৩১
Breaking:
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী      প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঢাকা সেনানিবাসে নবনির্মিত এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী        মন্ত্রী-এমপি’র স্বজনদের স্থানীয় সরকার নির্বাচনে বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত : ওবায়দুল কাদের        আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির        সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী     
৫০১

বরিশালের বিপক্ষে ব্যাটিংয়ে কুমিল্লা

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২২  


বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি  ক্রিকেট টুর্নআমেন্টের  অষ্টম আসরের ফাইনালে ফরচুন বরিশালের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে  ম্যাচে টস ভাগ্যে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। 

দ্বিতীয় কোয়ালিফাইয়ারের একাদশ নিয়েই খেলতে নেমেছে কুমিল্লা। আর প্রথম কোয়ালিফাইয়ারের একাদশ থেকে একটি পরিবর্তন এনেছে বরিশাল্। জিয়াউর রহমানের পরিবর্তে একাদশে সুযোগ পান সৈকত আলি। 

লিগ পর্বে ১০টি করে খেলা শেষে বরিশাল ১৫ ও কুমিল্লা ১৩ পয়েন্ট পেয়েছিলো। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল হওয়ায়, প্রথম কোয়ালিফাইয়ারে দেখা হয় বরিশাল ও কুমিল্লার। সেই ম্যাচে বরিশাল ১০ রানের জয়ে ফাইনালে উঠে। আর দ্বিতীয় কোয়ালিফাইয়ারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট পায় কুমিল্লা।  

লিগ পর্বে দুই দেখায় একটি করে ম্যাচ জিতে বরিশাল ও কুমিল্লা। প্রথম দেখায় কুমিল্লা ৬৩ রানে হারায় বরিশালকে। আর দ্বিতীয় পর্বে বরিশাল ৩২ রানে হারায় কুমিল্লাকে। 

ফরচুন বরিশাল একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, ডোয়াইন ব্রাভো, সৈকত আলি, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মুজিব উর রহমান, মেহেদি হাসান রানা ও শফিকুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), আরিফুল হক, তানভির ইসলাম, আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুনীল নারাইন, মঈন আলী ও ফাফ ডু-প্লেসিস।
 

 

 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত