ঢাকা, ০১ মার্চ, ২০২৪ || ১৭ ফাল্গুন ১৪৩০
Breaking:
অগ্নিঝরা মার্চের প্রথম দিন কাল     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী        দেশ ধ্বংসের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে তৎপর বিএনপি : ওবায়দুল কাদের        নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী     
৩৯৬

সাঁথিয়ায় আওয়ামী লীগের অফিসে হামলা

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২৩  

সাঁথিয়ায় আওয়ামী লীগের অফিসে হামলা

সাঁথিয়ায় আওয়ামী লীগের অফিসে হামলা

বেড়া (পাবনা) প্রতিনিধি ঃপাবনার সাঁথিয়ায় গতকাল শুক্রবার স›ন্ধা ৭টার সময় স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার সমর্থকেরা হামলা করে আওয়ামী লীগের অফিস ভাংচুর করেছে। সেই সাথে অফিসে থাকা অফিস সহকারিসহ ৫জনকে পিটিয়ে আহত করেছে। হামলার পর পরে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ মিছিল করেছে।

অফিসে থাকা এনামুল জানান, সন্ধা ৭টার সময়  নৌকার মার্কার প্রচারনার জন্য নেতাকর্মীরা বাইরে  থাকায় আমি সহ কয়েকজন অফিসে বসে ছিলাম। এসময় ট্রাক মার্কার সমর্থকরা মিছিল নিয়ে এসে অফিসে অর্তকিত হামলা করে আমাদের মারধর করে অফিসে থাকা বঙ্গবন্ধুর  ও প্রধানমন্ত্রীর ছবিসহ টুকু সাহেবের ছবি ভাংচুর করে গালমন্দ করে। এসময় আমি চিৎকার করলে আসপাশে থাকা লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়।

 সাঁথিয়া উপজেলা আঃ লীগের সভাপতি মোঃ হাসান আলী জানান, আমারা নৌকা মার্কায় প্রচারনার কাজে বাইরে  ছিলাম। এমন সময় জানতে পারি আমাদের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে ট্রাক মার্কার সমর্থকেরা। পরে আমারা এসে ততক্ষনিতভাবে বিক্ষোভ ও প্রতিবাদ জানাই। হামলার ঘটনায় এনামুল(৩৫),রনি(২৫),সজিব(২৮)সহ ৫জন আহত হয়। তাদের বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে\ সাঁথিয়া পৌর মেয়র ও আঃ লীগের সভাপতি মাহবুবুল আলম বাচ্চু জানান, আঃ লীগ অফিসে হামলা মানে জননেত্রী শেখ হাসিনাকে হামলা করা।  আমরা বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে এটা সহ্য করা যায় না। এটা তীব্র নিন্দা ও শাস্তি দবী করি। সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে আইননুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।





মুক্তআলো২৪.কম/ মোঃ মুরাদ হোসেন, বেড়া পাবনা প্রতিনিধি

 
আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত