ঢাকা, ১৩ জুন, ২০২৪ || ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
Breaking:
কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিতে নির্দেশনা     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব        জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা        রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ        বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর     
৩০৩

সাঁথিয়ায় অবৈধ ভাবে বিবাহ রেজিষ্ট্রেশনের অভিযোগ

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১০ মার্চ ২০২৪  

সোনা তলা গ্রামের আ: বারির ছেলে  গোলাম মাওলা

সোনা তলা গ্রামের আ: বারির ছেলে  গোলাম মাওলা


বেড়া পাবনা প্রতিনিধির ঃ সাথিয়ায়  সরকারি অনুমতি ছাড়াই অবৈধ ভাবে বিবাহ পড়াচ্ছে ।এমন অভিযোগ উঠেছে। সোনা তলা গ্রামের আ: বারির ছেলে  গোলাম মাওলার বিরুদ্ধে সে দীর্ঘ দিন ধরে গোপনে এলাকার অনেক বিবাহ পড়িয়ে যাচ্ছে তার কোন অনুমতি নেই বিবাহ সম্পন্ন করার।

সে টাকার লোভে নিয়মিত এমন অবৈধ কাজ করছে। তার এই অবৈধ বিবাহ পড়ানোর কারনে বর ও কনে উভয় বিপদে পড়ে যায়। বৈধ কাগজ পত্র নেই সেটা জেনেও গোলাম মওলা নিজের মত করে ভূয়া রেজিষ্ট্রেশনের খাতা ও ভলিউম বই তৈরি করেছে। লক্ষ লক্ষ টাকার দেনমহর লিখে সে  যে সরকারি কর তা সে বুঝে নিচ্ছে অথচ সরকারি খাতায় এক টাকাও জমা হচ্ছে না। রাজস্ব হারাচ্ছে সরকার তার এই অপকর্মের কারনে এলাকায় হৈ চৈ পড়ে গেছে । এমন টি জেনেছি কোথাও কারো বিবাহের সংবাদ পেলে সে নিজে নিজে যোগাযোগ করে বিয়ে পড়াতে আগ্রহী হয়ে সেখানে অবস্থান নেন। গত শনিবার   ০৯-০৩-২০২৪ তাং সোনাতলা গ্রামের জিসানুর রহমানের  বিয়ে পড়ানোর সময় বৈধ কাজির নিকট ধরা পড়ে যায়  বিষয়টি নিয়ে এলাকায় টানটান উত্তেজনা সৃষ্টি হয়। সেখানে তার বৈধ কাগজ পত্র নাই কেন সে এমন টা করছে জানতে চাইলে উল্টো পাল্টা কথা বলে বৈধ কাজি কে হুমকি প্রদান করেন । বিল কলমি গ্রামের বৈধ কাজি মো: মোজা¤েøল বলেন আমার কাছে সংবাদ আসে গোলাম মওলা বিবাহ পড়াচ্ছে জেনে সেখানে গিয়ে দেখি তার কান্ড এক  পর্যায়ে এক পর্যায়ে সে আমাকে হুমকি দামকি প্রদান করে। আমর এলাকায় সে অনেক বাল্য বিবাহ পড়িয়েছে তার কোন সরকারি অনুমতি নেই ভূয়া কাগজ সে এই অবৈধ ও বেইনি নিকাহ নামা পড়াচ্ছে প্রশাসনের নিকট আবেদন তার নিকট হইতে অবৈধ কাগজ পত্র ও ভলিউম বই উদ্ধার করার দাবি জানান ও তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানান।






মুক্তআলো২৪.কম

 
 
আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত