ঢাকা, ০৩ মার্চ, ২০২১ || ১৮ ফাল্গুন ১৪২৭
Breaking:
কোভিড নিয়ন্ত্রণে ‘শেখ হাসিনা মডেল’:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব(স্বপ্নীল)      সব স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ:শিক্ষামন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: ওবায়দুল কাদের        বঙ্গবন্ধুর গতিশীলতা ও দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি হয়েছে বাংলাদেশের পররাষ্ট্রনীতি : পররাষ্ট্রমন্ত্রী        ২৬ মার্চ ঢাকা-জলপাইগুড়ি ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি     
৩৬৮

রাজধানীতে দুর্বৃত্তের আগুনে পুড়লো ৭ বাস

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০  

রাজধানীতে দুর্বৃত্তের আগুনে পুড়লো ৭ বাস

রাজধানীতে দুর্বৃত্তের আগুনে পুড়লো ৭ বাস


রাজধানীর শাহবাগ, প্রেসক্লাব, গুলিস্তান, মতিঝিল, নয়াবাজার, ভাটারা ও শাহজাহানপুর এলাকায় ছয়টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার  বলেন, অগ্নিকাণ্ডের প্রথম সংবাদ পেয়েছি ১২টা ৩৫ মিনিটে।দুপুর ২টা ২৮ মিনিটে নয়াবাজারে একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের শেষ খবর পেয়েছি।

তিনি আরও জানান, শাহবাগে আজিজ সুপার মার্কেটের সামনে, প্রেসক্লাবের সামনে, গুলিস্তানে রমনা ভবনের সামনে, মতিঝিলে মধুমিতা সিনেমা হলের সামনে এবং নয়াবাজার ও শাহজাহানপুর এলাকায় মোট ছয়টি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে সবগুলোই নির্বাপণ করা হয়েছে। কোনো হতাহতের সংবাদ আমরা এখনো পাইনি।

দুপুর পৌনে ২টার দিকে পল্টন থানার (ওসি) আবু বক্কর সিদ্দিক  বলেন, গুলিস্তানে রমনা ভবনের সামনে পল্টন থেকে সদরঘাটগামী ভিক্টর ক্লাসিক গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে কেউ আগুন লাগিয়ে দিতে পারে। বাসটি যাত্রী বোঝাই ছিল।

অন্যদিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশিদ বলেন, আজিজ সুপার মার্কেটের সামনে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, প্রেসক্লাবের সামনে ঘাটারচর টু চিটাগাং রোডে চলাচলকারী রজনীগন্ধা পরিবহনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখানেও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বিকেলে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, ভাটারা এলাকায় একটি বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়েছি।  বারিধারা থেকে দু’টি ইউনিট ঘটনাস্থলে গেছে।   এ নিয়ে রাজধানীতে আলাদা স্থানে মোট ৭টি বাসে অগ্নিকাণ্ডের ঘটলো।বাংলানিউজ


 

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
জেলা খবর বিভাগের সর্বাধিক পঠিত