ঢাকা, ৩০ মার্চ, ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
Breaking:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় একজন আক্রান্ত, চারজন সুস্থ      শিক্ষার্থীদের ঘরে বসে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ার আহবান শিক্ষামন্ত্রীর      কোন প্রকার গুজবে কান দিবেন না : সেতুমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর পরামর্শ        প্রধানমন্ত্রী বললেন করোনার সঙ্গে লড়াই করার সক্ষমতা বাংলাদেশের আছে        চিকিৎসকের চোখে করোনাভাইরাস:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
৮৬৬

মিস এশিয়া প্যাসিফিক মুকুট নিয়ে পালালেন!

ফিচার ডেস্ক

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৪   আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৪

সেই যদি তা নিয়ে পালিয়ে যান- তাহলে কেমন লাগে,যার জন্য মুকুট!সম্প্রতি ঠিক এমন কাণ্ডই ঘটালেন মিস এশিয়া প্যাসিফিক ওয়ার্ল্ড মে মিয়াত নোয়ে।‘বিউটি কুইন’র মহামূল্যবান মুকুট নিয়ে পালিয়ে গেছেন বলে অভিযোগ করেছে আয়োজক পক্ষ। বার্মিজ এ বিউটি কুইন চলতি বছরের মে মাসে এই মুকুট জেতেন। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে আয়োজিত প্রতিযোগিতায় তিনি মিস এশিয়া প্যাসিফিক ওয়ার্ল্ড নির্বাচিত হন। 
আয়োজকরা জানান, এ খেতাব জেতার পর তারা ১৮ বছর বয়সী এ সুন্দরীর সাথে গান ও ভিডিওর চুক্তি করেন। এমনকি মিয়াতের চেহারায় বেশকিছু পরিবর্তনও আনতে চেয়েছিলেন তারা। এরপর থেকেই বেঁকে বসেন পাঁচ ফুট সাত ইঞ্চির এ সুন্দরী। যে মুকুটটি নিয়ে পালানোর অভিযোগ উঠছে, বাংলাদেশি টাকায় সেটির দাম প্রায় এক কোটি ৫৪ লাখ ৮০ হাজার টাকা।

এ বিষয়ে আয়োজক পক্ষের মিডিয়া পরিচালক ডেভিড কিমের মত, তিনি খুবই সুন্দরী কিন্তু তার নাকটি ততটা ভালো নয়। সেটা একটু ভ‍ালো করার কথা ভেবেছিলাম আমরা। কিন্তু তার পর থেকেই সমস্যার শুরু। 
এ সুন্দরীর বিরুদ্ধে আচরণ ভঙ্গসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের ‍সাথে বাজে ব্যবহারেরও ‍অভিযোগ আনছে আয়োজক পক্ষ।সুন্দরী প্রতিযোগিতার নিয়ম হলো, বিজয়ী একটি নির্দিষ্ট সময় পর্যন্ত মুকুটটি তার কাছে রাখতে পারবেন। কিন্তু নির্দিষ্ট সময়সীমা পার হয়ে যাওয়ার পরও সেটি মিয়াত ফেরৎ দিচ্ছেন না বলে আয়োজকদের দাবি।

কিম বলেন, সবাই জানেন মিয়াত এখন আর ‘কুইন’ নেই। কিন্তু মুকুটটি তিনি আজীবন নিজের কাছেই রাখার কথা ভাবছেন! তার এ আচরণ বেশ অপ্রীতিকর।জানা যায়, আয়োজক পক্ষ থেকে তাকে ইয়াঙ্গুন থেকে ফেরার টিকেট দেওয়া হয়। কিন্তু চুক্তি অনুযায়ী এখনও ফেরেননি তিনি। তবে এ বিষয়ে মিস এশিয়া প্যাসিফিকের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত