ঢাকা, ০৪ জুলাই, ২০২০ || ২০ আষাঢ় ১৪২৭
Breaking:
বিএনপি আইসোলেশনে থেকে প্রেস ব্রিফিং করে,সরকারের দোষ ধরে : তথ্যমন্ত্রী      ১৪ জুলাই যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচন     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা        করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের মৃত্যু, শনাক্ত ৩২৮৮জন        ঈদের ছুটি পর্যায়ক্রমে প্রদানে বিজেএমইএ ও বিকেএমইএ’র প্রতি আহবান জানিয়েছেন ওবায়দুল কাদের     
৯৩১

মিস এশিয়া প্যাসিফিক মুকুট নিয়ে পালালেন!

ফিচার ডেস্ক

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৪   আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৪

সেই যদি তা নিয়ে পালিয়ে যান- তাহলে কেমন লাগে,যার জন্য মুকুট!সম্প্রতি ঠিক এমন কাণ্ডই ঘটালেন মিস এশিয়া প্যাসিফিক ওয়ার্ল্ড মে মিয়াত নোয়ে।‘বিউটি কুইন’র মহামূল্যবান মুকুট নিয়ে পালিয়ে গেছেন বলে অভিযোগ করেছে আয়োজক পক্ষ। বার্মিজ এ বিউটি কুইন চলতি বছরের মে মাসে এই মুকুট জেতেন। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে আয়োজিত প্রতিযোগিতায় তিনি মিস এশিয়া প্যাসিফিক ওয়ার্ল্ড নির্বাচিত হন। 
আয়োজকরা জানান, এ খেতাব জেতার পর তারা ১৮ বছর বয়সী এ সুন্দরীর সাথে গান ও ভিডিওর চুক্তি করেন। এমনকি মিয়াতের চেহারায় বেশকিছু পরিবর্তনও আনতে চেয়েছিলেন তারা। এরপর থেকেই বেঁকে বসেন পাঁচ ফুট সাত ইঞ্চির এ সুন্দরী। যে মুকুটটি নিয়ে পালানোর অভিযোগ উঠছে, বাংলাদেশি টাকায় সেটির দাম প্রায় এক কোটি ৫৪ লাখ ৮০ হাজার টাকা।

এ বিষয়ে আয়োজক পক্ষের মিডিয়া পরিচালক ডেভিড কিমের মত, তিনি খুবই সুন্দরী কিন্তু তার নাকটি ততটা ভালো নয়। সেটা একটু ভ‍ালো করার কথা ভেবেছিলাম আমরা। কিন্তু তার পর থেকেই সমস্যার শুরু। 
এ সুন্দরীর বিরুদ্ধে আচরণ ভঙ্গসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের ‍সাথে বাজে ব্যবহারেরও ‍অভিযোগ আনছে আয়োজক পক্ষ।সুন্দরী প্রতিযোগিতার নিয়ম হলো, বিজয়ী একটি নির্দিষ্ট সময় পর্যন্ত মুকুটটি তার কাছে রাখতে পারবেন। কিন্তু নির্দিষ্ট সময়সীমা পার হয়ে যাওয়ার পরও সেটি মিয়াত ফেরৎ দিচ্ছেন না বলে আয়োজকদের দাবি।

কিম বলেন, সবাই জানেন মিয়াত এখন আর ‘কুইন’ নেই। কিন্তু মুকুটটি তিনি আজীবন নিজের কাছেই রাখার কথা ভাবছেন! তার এ আচরণ বেশ অপ্রীতিকর।জানা যায়, আয়োজক পক্ষ থেকে তাকে ইয়াঙ্গুন থেকে ফেরার টিকেট দেওয়া হয়। কিন্তু চুক্তি অনুযায়ী এখনও ফেরেননি তিনি। তবে এ বিষয়ে মিস এশিয়া প্যাসিফিকের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন
ফিচার বিভাগের সর্বাধিক পঠিত