ঢাকা, ১৫ নভেম্বর, ২০১৯ || ১ অগ্রাহায়ণ ১৪২৬
Breaking:
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
৫৯০

মাদকের বিরুদ্ধে অভিযান আমার নির্বাচনী এলাকাও অব্যাহত থাকবে:

এ্যাড.শামসুল হক টুকু এমপি

প্রকাশিত: ২৯ মে ২০১৮   আপডেট: ১১ জুন ২০১৮

এ্যাড.শামসুল হক টুকু এমপি

এ্যাড.শামসুল হক টুকু এমপি

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,যে কোনো মূল্যে মাদকের বিরুদ্ধে যে অভিযান সারা দেশব্যাপী চলছে তা আমার নির্বাচনী এলাকাও অব্যাহত থাকবে।দেশকে যেমন মাদক মু্ক্ত করতে হবে আমাদের নিজ অঞ্চল কেউ ঠিক তেমনি মাদকমুক্ত করতে হবে।

তিনি বলেন,যে কোনো মূল্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। আমাদের আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর সমৃদ্ধ সোনার বাংলাদেশ আমাদের গড়ে তুলতেই হবে।

মঙ্গলবার(২৯মে)বিকেলে সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার নির্বাচনী এলাকা সাঁথিয়া উপজেলা পরিষদ হল রুমে সাঁথিয়া উপজেলা প্রশাসন আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অথিতির বক্তৃতায় তিনি একথা বলেন।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,আমার নির্বাচনী এলাকায় যারা প্রতিবন্ধী চলতে পারে না শারীরিকভাবে অক্ষম তাদের চলার ব্যবস্থার জন্য প্রত্যেককে হুইলচেয়ার প্রদান করা হচ্ছে। তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার দেশের প্রতিটি মানুষকেই যে সমান ভাবে ভালোবাসেন প্রতিটি মানুষের সুখে-দুঃখে তিনি পাশে আছেন তার প্রমাণ আজকের এই হুইলচেয়ার প্রদান অনুষ্ঠান।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,কৃষি উৎপাদন বৃদ্ধির জন্য কৃষকদের স্বার্থ রক্ষা করার জন্য এবং কৃষি উৎপাদন বৃদ্ধি যে অর্থনৈতিক উন্নয়নের হাতিয়ার প্রত্যেকটি ইউনিয়নে একজন করে মৎস্য অধিদপ্তরের মাঠ পর্যায়ের কর্মকতাদের বাইসাইকেল প্রদান করার মধ্যে দিয়ে তা আরো ত্বরান্বিত হবে।

এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি বলেন,সবকিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উদ্ভাবনী চিন্তার বহিঃপ্রকাশের ফসল।তিনি বলেন,আমাদের লক্ষ্য এক অভিন্ন ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা ,বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই হুইলচেয়ার প্রদান এবং এই হুইলচেয়ার প্রদান এর মধ্যে দিয়ে অবহেলিত বঞ্চিত মানুষকে তাদের জীবন যাপনকে যেমন সচল করবে এবং তাদেরকে কর্মক্ষম করার যে প্রয়াস তার সার্থকতা পাবে। বাংলাদেশে প্রতিটি মানুষ দেশকে উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়তে তাদের অবদান রাখতে পারবে।

মঙ্গলবার(২৯মে) দুপুরে সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.শামসুল হক টুকু এমপি তার নির্বাচনী এলাকা সাঁথিয়া উপজেলা পরিষদ চত্বরে সাঁথিয়া উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
এরপর এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি সাঁথিয়া উপজেলার মৎস্য অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রতিটি ইউনিয়ন ওয়ারী একজনকে বাইসাইকেল প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এরপর এ্যাড.শামসুল হক টুকু এমপি তিনি সাঁথিয়া উপজেলা প্রশাষন কর্তৃক আয়োজিত “উপজেলা আইন শৃঙখলা ও উপজেলা পরিষদের সমন্বয় সভায়” প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন।

উক্ত সভার সভাপতিত্ব করেন,মোঃজাহাঙ্গীর আলম,উপজেলা নির্বাহী অফিসার,সাঁথিয়া পাবনা।


মুক্তআলো২৪.কম/২৯মে২০১৮

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত