ঢাকা, ২৯ নভেম্বর, ২০২২ || ১৫ অগ্রাহায়ণ ১৪২৯
Breaking:
ফুটবল-বিশ্বকাপ: ব্রাজিলের অনন্য রেকর্ড     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  বৈশ্বিক খাদ্য নিরাপত্তা সংকটের প্রেক্ষিতে বাংলাদেশ ধান উৎপাদন বাড়াতে পদক্ষেপ নিয়েছে        মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের আরও একটি মামলার বিচার শেষ পর্যায়ে        বিএনপির সমাবেশের সুবিধার্থে সব করার পরও বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে : তথ্যমন্ত্রী        মুজিব সৈনিক হতে হলে শেখ হাসিনার খাঁটি কর্মী হতে হবে : ওবায়দুল কাদের        প্রধানমন্ত্রী সাধারণ রোগী হিসেবে চোখের চিকিৎসা নিচ্ছেন     
১৫৫

বেড়ায় মেয়র গোল্ডকাপ আন্তঃজেলা ফুটবল টুনামেন্ট জনগনের ব্যাপক সারা

মুক্তআলো২৪.কম

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২  

বেড়ায় মেয়র গোল্ডকাপ আন্তঃজেলা ফুটবল টুনামেন্ট জনগনের ব্যাপক সারা

বেড়ায় মেয়র গোল্ডকাপ আন্তঃজেলা ফুটবল টুনামেন্ট জনগনের ব্যাপক সারা


মুরাদ হোসেন,বেড়া পাবনা প্রতিনিধিঃ পাবনার বেড়ায় মাননীয় , প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে বেড়া মেয়র গোল্ডকাপ আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টে ব্যাপক সারা মিলেছে। বেড়া শহীদ আব্দুল খালেক স্টেডিয়ামে আন্তঃজেলা ফুটবল টুনামেন্ট চলছে। দেশের বিভিন্ন জেলা হতে আগত তাদের অংশ গ্রহনে খেলা অনুষ্ঠিত হচ্ছে । এ খেলাটি দেখতে পাবনা বেড়া, সাঁথিয়া,সিরাজগঞ্জ তথা বিভাগের মহর থেকেও হাজার হাজার দর্শকের সমাগম ঘটে।

মাঠের খেলায় দর্শকদের সাথে কথা হলে দর্শকরা বলেন এতো সুন্দর খেলা রাতভর হলেও আমরা মাঠ ছাড়বোনা। বেড়া মেয়র এ্যাড. আসিফ সামস্ রঞ্জনের আয়োজনে ২৭ সেপ্টেম্বর হতে শুরু হওয়া আন্তঃ জেলা ফুটবল টুনামেন্ট খেলা পরিচালিত হয়। খেলায় উভয় দল চমৎকার খেলা পরিবেশন করেন বলে দর্শকরা দাবি করেন। তারা বলেন এতোদিন ছেলে দলের খেলা দেখেছি খুবে ভালো লাগছেে। পূর্বে শহীদ আব্দুল খালেক স্টেডিয়ামে জনতার পদভাড়ে মাটের চতুরদিকে তিল ধারনের ঠাই ছিলোনা। আর খেলাটি উদ্বোধন করতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজশাহী বিভাগ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, উপস্থিত ছিলেন বেড়া পৌর মেয়র আসিফ শামস্ রঞ্জন, ডেপুটি স্পিকার বলেন, দেশে বিভিন্ন জায়গা যদি খেলাধুলার পরিবেশ সৃষ্টি করা যায় এতে করে যুবসমাজ মাদক কর্মকান্ডে জড়িত থাকবেনা বিকাল হলে খেলা ধুলা দেখবে ও নিজেরা চর্চা করবে । আমি বেড়া পৌরসভাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত সহ সকল অসামাজিক কর্মকান্ড দেখতে চাই না । ইতিমধ্যে আপনারা দেখেছেন খেলাকে মানুষ কতো ভালোবাসে যার দৃষ্টান্ত প্রমাণ মাঠের দর্শক। আমি বেড়াবাসিকে সকল আধুনিক সুযোগ সুবিধা দেওয়া থেকে শুরু করে বিভিন্ন খেলাধুলার মাধ্যেমে যুবসমাজকে ঢেলে সাজাতে চাই, এখানে সমাজ বিরোধী কর্মকাণ্ডের কোনো স্থান নেই। বেড়া পৌর মেয়র আসিফ শামস্ রঞ্জন বলেন, বেড়া পৌরসভাকে আমি আধুনিক রোল মডেল একটা শহর করতে চাই, মাদক থেকে পৌর বাসীকে দুরে রাখতে চাই, যুব সমাজ যেনো মোবাইল ফোনে আসক্ত না হয় সেই দিকে কাজ করে যাচ্ছি, আন্তঃজেলা ফুটবল টুনামেন্ট আয়োজন করেছি যাতে সবাই বিনোদন মূলক আনন্দ পাই, জনগণের সারা ব্যাপক ভাবে মাঠে প্রকাশ পেয়েছে। আমার অজান্তে কেউ যদি কোন কিছু করে থাকে তাহলে খতিয়ে দেখে তার ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে খেলা আয়োজন কমিটির কাছ থেকে জানা যায়, দর্শকদের বাড়তি আনন্দ দিতে তাদের সামান্য পুরুস্কারের ব্যবস্থা করা হচ্ছে সেটা বিভিন্ন স্পন্সরকৃত মার্ধমে প্রতিটি ম্যাচ বা দলের জন্য প্রতিদিন পুরুস্কার রযেছে ভাল খেলোয়ার বা সর্বচ্চ গোল দাতা সহ গোল্ডেন বুট ও প্রথম গোল দাতাকে প্রাইচ মানি পুরুস্কার দেয়া হচ্ছে, শুধু তাইনা মাঠের দর্শকদের শৃৃঙ্খলা ভাবে থাকার জন্য তাদের পুরুস্কার ব্যবস্থা করা হচ্ছে এতে ব্যাপক দর্শকের সারা পাওয়া যাচ্ছে। খেলা পরিচালনা কমিটি বেড়া পৌর ক্রীড়া সংস্থা নামে একটি কমিটি রেজুলেশন করে তাহা পরিচালিত হচ্ছে। বেড়া পৌর ক্রীড়া সংস্থার সভাপতি মোজাম্মেল বলেন, বানিজ্য এর কোনো স্থান নেই, কেও যদি এ ধরনের তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে থাকেন তবে সেটা সঠিক না। হাজার হাজার মানুষের অংশ গ্রহনে উক্ত খেলা চলছে এ ধরণের মনমানসিকতা আমাদের নেই। সরজমিনে গিয়ে বিষটি দেখার আহবান জানান তিনি।তিনি আরো বলেন, খেলার পরিবেশ নষ্ট করতে একটি কুচক্র মহল অপপ্রচার করছে।







মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
পাবনার খবর বিভাগের সর্বাধিক পঠিত