ঢাকা, ৩১ মে, ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
কোভিড-১৯ প্যানডেমিকে হার না মানার গল্প:অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)       গণপরিবহন পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : ওবায়দুল কাদের      করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় একদিনে রেকর্ড ৪০ জনের মৃত্যু,শনাক্ত হয়েছে ২৫৪৫ জন        এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী        এবার২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস        গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: সেতুমন্ত্রী     
৪৭৬

(বিপিএফ) এর হ্যান্ড গ্লোবস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন

মুক্তআলো ২৪.কম

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

(বিপিএফ) এর হ্যান্ড গ্লোবস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন

(বিপিএফ) এর হ্যান্ড গ্লোবস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন

 

আজ “ বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরাম”(বিপিএফ)এর পক্ষ থেকে চিকিৎসক ও নিরাপত্তার কাজে দায়িত্ব রত পুলিশের মাঝে হ্যান্ড গ্লোবস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করে। সারা বিশ্বে ন্যায় বাংলাদেশেও কোভিড-১৯ এ আক্রান্ত। বাংলাদেশ থেকে এখন পর্যন্ত মৃতের সংখ্যা ৫, আক্রান্তের সংখ্যা ৫১।

বাংলাদেশের ফার্মাসিস্টরা ঔষধ তৈরি ছাড়াও চিকিৎসকদের ও স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করছে। আজ তারই ধারাবাহিকতায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের  এর পরিচালক অধ্যাপক ডা.উত্তম কুমার বড়ুয়া ,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) ও ঢাকা মেট্রপলিটন পুলিশের সহকারী কমিশনার, মতিঝিল জোন জনাব জাহিদুল ইসলাম সোহাগ এদের হাতে হ্যান্ড সেনিটাইজার ও হ্যান্ড গ্লোবস প্রদান করেন “বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরাম” এর সাধারন সম্পাদক সাদেক আহম্মেদ সৈকত।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মাসুম, সদস্য ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপ কমিটি, বাংলাদেশ আওয়ামিলীগ ও অভি রহমান জুয়েল, ১০০ নং ওয়ার্ড , আদাবর থানা আওয়ামিলীগ।

মুক্তআলো২৪.কম

আরও পড়ুন
শিক্ষা ও গবেষণা বিভাগের সর্বাধিক পঠিত