ঢাকা, ৩১ মে, ২০২০ || ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
Breaking:
কোভিড-১৯ প্যানডেমিকে হার না মানার গল্প:অধ্যাপক ডা.মামুন আল মাহতাব (স্বপ্নীল)       গণপরিবহন পরিচালনায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : ওবায়দুল কাদের      করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনায় একদিনে রেকর্ড ৪০ জনের মৃত্যু,শনাক্ত হয়েছে ২৫৪৫ জন        এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী        এবার২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস        গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা: সেতুমন্ত্রী     
১২০৫

বাংলাদেশের নারী ক্রিকেট দলকে রৌপ্যতেই সন্তুষ্ট থাকতে হলো

মুক্তআলো২৪.কম অনলাইন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৪  

এশিয়াড গেমসে স্বর্ণ পদক জয় করা হলো না বাংলাদেশের নারী ক্রিকেট দলের। তবে এবারের এশিয়াডে ধারাবাহিক ব্যর্থতার মধ্যে প্রথম পদকটি এলো সালমাদের হাতে ধরেই। ব্যাটিং ব্যর্থতার কারণে পাকিস্তানের বিপক্ষে সহজ লক্ষ্যে পাড়ি দিতেও ব্যর্থ হয় সালমা-লতারা।
প্রথমে ব্যাট করতে নেমে পাকিস্তান বাংলাদেশকে ৯৮ রানের লক্ষ্য ছুড়ে দেয়। তবে বৃষ্টির কারণে ডিএল মেথডে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ৪৩ রান।
জবাবে বাংলাদশ ইনিংস থেমে যায় মাত্র ৩৮ রানেই। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ১০ রান করে করেন ফারজানা ও রুমানা।
এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ৯৭ রানেই গুটিয়ে যায় পাকিস্তানের ইনিংস। রুমানা, সালমা ও ফাহিমাদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বেশিদূর এগিয়ে যেতে পারেনি পাকিস্তানের ইনিংস।
পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ রান করেস বিসমাহ মারুফ। ২৭ বল খেলে ১ বাউন্ডারিতে ২৪ রান করেন তিনি। এ ছাড়া মারিনা ১৪ ও নাইন আবিদী ১৮ রান করেন। বাংলাদেশ দলের পক্ষে রুমানা আহমেদ ২টি উইকেট, সালমা খাতুন ও ফাহিমা খাতুন ১টি করে উইকেট নেন।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত