ঢাকা, ৩০ মার্চ, ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
Breaking:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় একজন আক্রান্ত, চারজন সুস্থ      শিক্ষার্থীদের ঘরে বসে শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ার আহবান শিক্ষামন্ত্রীর      কোন প্রকার গুজবে কান দিবেন না : সেতুমন্ত্রী     
Mukto Alo24 :: মুক্ত আলোর পথে সত্যের সন্ধানে
সর্বশেষ:
  করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর পরামর্শ        প্রধানমন্ত্রী বললেন করোনার সঙ্গে লড়াই করার সক্ষমতা বাংলাদেশের আছে        চিকিৎসকের চোখে করোনাভাইরাস:অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল)     
৭৫০

বিশেষ আমন্ত্রন কান চলচ্চিত্র উৎসবে

ও ঐশ্বরিয়ার কানে যাওয়া !

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯ মে ২০১৪   আপডেট: ৩ জুন ২০১৪

৬৭তম কান অন্তঃরাষ্ট্রীয় ফিল্ম ফেস্টিভালে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখতে পাওয়া গেল না। শুক্রবার তাঁর হাঁটার কথা ছিল রেড কার্পেটে।

অ্যাশ, প্রতিবছরই কানে গ্লোবাল কসমেটিক ব্র্যান্ড লরিয়াল প্যারিসের প্রতিনিধিত্ব করেন ঐশ্বর্য। তিনিই এই ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। এক বক্তব্যে জানানো হয়েছে, ‘ঐশ্বর্যের লন্ডন থেকে নাইস আসার ফ্লাইট স্থগিত হয়ে যাওয়ার ফলেই তিনি সময় মতো কান-এ পৌঁছতে পারেননি। লরিয়াল প্যারিসের টিম এই ফ্যান্সিভেল চলাকালীন অন্য কোনো দিন ঐশ্বর্যের জন্য কেজ কার্পেট প্রস্তুত করবেন। আগামী ২১ মে কানের রেড কার্পেটে হাঁটতে চলেছেন বলিউডের নীলনয়না। লরিয়ালের প্যারিস ইন্ডিয়ার এমডি মনীশ গুহ জানিয়েছেন, ‘দুর্ভাগ্যবশত ঐশ্বর্যের ফ্লাইট স্থগিত হয়ে গেল। আমরা তার জন্য অন্য দিন কার্যক্রম ঠিক করেছি। আমাদের পুরো বিশ্বাস এবারো নিজের জাদুতে অন্যকে ঘায়েল করবেন ঐশ্বর্য।ফ্র্যান্সের ঐতিহ্যবাহী কান চলচ্চিত্র উৎসবে এবার বিশেষভাবে আমন্ত্রিত হচ্ছেন ভারতের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এছাড়াও তাকে ফ্র্যান্স সরকারের পক্ষ থেকে দেওয়া হবে সিভিলিয়ান অ্যাওয়ার্ড। গত বৃহস্পতিবার ঐশ্বরিয়া সম্পর্কে ভারতে নিযুক্ত ফ্রান্সের রাষ্ট্রদূত ফ্রাঁসোয়া রিচি বলেন, তিনি (ঐশ্বরিয়া) আমাদের খুব প্রিয় একজন। তাঁর কাছে আমরা কৃতজ্ঞও বটে।’ তিনি এও জানান, এবার কান চলচ্চিত্র উৎসবে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হচ্ছে ঐশ্বরিয়াকে।

 

 

এ ছাড়া ফ্রান্স সরকার সিদ্ধান্ত নিয়েছে, বলিউডের এই তারকাকে দেওয়া হবে সিভিলিয়ান অ্যাওয়ার্ড।ভারতীয় চলচ্চিত্রের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে এ বছর কান চলচ্চিত্র উৎসবে বিশেষ আমন্ত্রিত ব্যক্তিদের তালিকায় থাকছেন বলিউডের নামী অনেক তারকা।"অনলাইন সূত্র"

 

 

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত